নীরবতা এক প্রশান্তির নাম
- শাহানারা সুলতানা তানিয়া ২৭-০৪-২০২৪

নীরবতা এক প্রশান্তির নাম
নিকষ নিশীথে আকাশের সাদা মেঘ,
নিস্তব্ধতা এক কোলাহলের নাম
জলরংগে ছেয়ে থাকে জোরালো আবেগ ।
প্রাপ্তি এক বিরহের ঘ্রাণ
দুরের পথ চেয়ে সীমানা টানে দৃষ্টি
ধোঁয়াশা এক বেহায়াপনা
মরুময় অনিশ্চয়তাই যার দিব্যসৃষ্টি ।
আমাদের একলা পথের নির্জনতা
দক্ষিণের ঝিরিঝিরি শংখসাজে
আলপনা তবু হৃদয়ে সাজাই
একটা পুরনো থেমে যাওয়া ঢেউয়ের মাঝে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Omaer
৩০-০৪-২০১৬ ১৯:৩৮ মিঃ

Biram chinno prokoron byabohar valovabe shikho......